January 20, 2022

মুক্ত বাংলা সংবাদ

সবার আগে সঠিক খবর

পায়রা সেতুর টোল দেওয়ার সময় ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল-পটুয়াখালী মহাসড়কের লেবুখালীর পায়রা সেতুর টোলপ্লাজায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পুলিশ কনস্টেবল শাখাওয়াত মৃধা নিহত হয়েছেন। এ সময় তার মোটরসাইকেলে থাকা আরেক আরোহী আহত হন। তাকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) দুপুর ১টার দিকে সেতুর দক্ষিণপ্রান্ত পটুয়াখালীর দুমকী থানার লেবুখালী এলাকার টোলপ্লাজায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শাখাওয়াত মৃধা বরিশাল সদর উপজেলার বন্দর থানার হিজলতলা এলাকার সালাম মৃধার ছেলে এবং ভোলা জেলা পুলিশে কর্মরত ছিলেন। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

দুমকী থানার ওসি মেহেদী হাসান জানান, শাখাওয়াত তার নিকটাত্মীয় মো. রফিককে নিয়ে মোটরসাইকেলযোগে পটুয়াখালীর দিকে যাচ্ছিলেন। পায়রা সেতুর টোলপ্লাজায় মোটরসাইকেলের টোল দেয়ার সময় পেছন থেকে একটি ট্রাক তার মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে তারা দুজন আহত হন।

তিনি ‍আরও জানান, স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠালে দুপুর ২টার দিকে কনস্টেবল শাখাওয়াতকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক। আহত রফিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।