January 20, 2022

মুক্ত বাংলা সংবাদ

সবার আগে সঠিক খবর

বাকেরগঞ্জের চরসমদ্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

বরিশাল বাকেরগঞ্জ উপজেলার ১০নং গারুড়িয়া ইউনিয়নে ৬নং ওয়ার্ডে চরসমদ্দি মাধ্যমিক বিদ‍্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচনে অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, নানা উৎসাহ-উদ্দীপনা মধ্য দিয়ে চরসমদি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন হয়েছে।

নির্বাচনে ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে সমাজসেবক তরুন প্রজন্মের অহংকার ও গরিবের বন্ধু মোঃ রুবেল হাওলাদার নির্বাচিত হয়েছে।
নব নির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি মোঃরুবেল হাওলাদার বলেন- আমি নির্বাচিত হতে পেরে আমি গর্বিত আমি সর্বদা বিদ্যালয়ের উন্নয়ন স্বার্থে ও শৃঙ্খলা রক্ষার্থে কাজ করব, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ায় ১০নং গারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব কাইয়ুম খানকে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃআলাউদ্দিন হোসেন মিলন ওসি তদন্ত সত্যরঞ্জন খাসকেল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আকমল হোসেন খান এবং সাংবাদিকদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ সময় নির্বাচন নিয়ে ব্রিফিং দিয়েছেন বাকেরগঞ্জ থানার ওসি তদন্ত সত্য’রঞ্জন খাসকেল জানান এই নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু ভাবে পরিচালনা করতে বরিশাল পুলিশ সুপারও ডিআইজি স্যারের নির্দেশে পুলিশ ও গ্রাম পুলিশ মোতায়েন রয়েছে,
আমরা পুলিশের পক্ষ থেকে অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন কামনা করছি পাশাপাশি পুলিশ সাংবাদিক মিলেমিশে কাজ করলে পাল্টে যাবে বাকেরগঞ্জের দৃশ্যপট।