January 20, 2022

মুক্ত বাংলা সংবাদ

সবার আগে সঠিক খবর

পিরোজপুরে ভাগ্নি হত্যায় দুই দিনের রিমান্ডে মামা।

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরে ইন্দুরকানীতে ভাগ্নি হত্যায় অভিযুক্ত মামা মো. হাবিবুল্লাহ জসিমকে (২৫) দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। আদালতের নির্দেশে সোমবার মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম মাদ্রাসা ছাত্রী লাবণী হত্যার আসামি হাবিবুল্লাহ জসিমকে পিরোজপুর কারাগার থেকে জিজ্ঞাসাবাদের জন্য ইন্দুরকানী থানায় নিয়ে আসেন।

রোববার হত্যার রহস্য উদঘাটনের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা আসামি হাবিবুল্লাহকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য পিরোজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে সাত দিনের সময় চেয়ে আবেদন করেন। আদালত শুনানী শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।এর আগে লাবণী হত্যার এক মাস পর পুলিশ গত বৃহস্পতিবার ও শুক্রবার তার চাচাতো দুই মামা হাফেজ বশির উদ্দিন (৩০) ও মো. হাবিবুল্লাহ জসিমকে (২৫) থক এলাকা থেকে গ্রেপ্তার করে।

গত ৩০ অক্টোবর মাদ্রাসা ছাত্রী লাবণী আক্তার (৬) পার্শ্ববর্তী কালাইয়া গ্রামের চাচাতো নানা নুরুল ইসলাম সিকদারে বাড়িতে খেলতে গেলে সেখান থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের পাঁচদিন পর ৫ নভেম্বর নুরুল ইসলাম সিকদারের বাড়ির বাগান থেকে হাতের কব্জি ও পায়ের গোড়ালি বিচ্ছিন্ন অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গত ৫ নভেম্বর লাবণীর মা ছনিয়া আকতার বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ইন্দুরকানী থানায় হত্যা মামলা করেন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্দুরকানী থানার উপ-পরিদর্শক মো. রফিকুল ইসলাম জানান, লাবণী হত্যার রহস্য উদঘাটনের জন্য অভিযুক্ত আসামি হাবিবুল্লাহকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের সময়ের আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। জিজ্ঞাসাবাদ শেষে জানা যেতে পারে খুনের রহস্য সম্পর্কে।