December 4, 2021

মুক্ত বাংলা সংবাদ

সবার আগে সঠিক খবর

বরিশালে ৯৭৫ পিস ‘ইয়াবা’সহ মাদক বিক্রেতা গ্রেফতার!

বরিশাল নগরীর ১৪ নম্বর ওয়ার্ড থেকে জনৈক এক মাদক বিক্রেতাকে বিপুল সংখ্যক ইয়াবাসহ গ্রেপ্তার করে গোয়েন্দা (ডিবি) পুলিশ। মেট্রোপলিটন কোতয়ালি থানাধীন বাংলাবাজার লাগোয়া মকবুল ইঞ্জিনিয়ারিং রোডে শুক্রবার গভীর রাতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অরবিন্দ বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে এই অভিযান পরিচালনা করেন। গ্রেপ্তারের পরে রাশেদুজ্জামান উজ্জল (৪১) নামের ওই মাদক বিক্রেতার শরীর তল্লাশি করে ৯৭৫ পিস ইয়াবা উদ্ধার করে।

ডিবি পুলিশ সূত্র জানায়- গ্রেপ্তার রাশেদুজ্জামান উজ্জলের বাড়ি যশোরের শার্শা থানাধীন নিজামপুর ইউনিয়নে হলেও সে বিভিন্ন জেলা শহরে অবস্থান নিয়ে মাদক বিক্রি করে আসছিল। মাদক সংক্রান্তে তার বিরুদ্ধে অন্তত ১০টির বেশি মামলা রয়েছে। এসব মামলা পুলিশ গ্রেপ্তার করে তাকে কারাগারে প্রেরণ করলেও জামিনে মুক্ত হয়ে ফের মাদক বিক্রিতে জড়িয়ে পড়ে। নিজামপুর ইউনিয়নের শ্রীকোনা গ্রামের মৃত নুর বক্সের ছেলে রাশেদুজ্জামান উজ্জল বর্তমানে রাজধানীর উত্তরায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করলেও তার মাদক নেটওয়ার্ক দেশব্যাপি বিস্তৃত।

অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অরবিন্দ বিশ্বাস বরিশালটাইমসকে জানান, শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে রাশেদুজ্জামান উজ্জলকে বাংলাবাজার এলাকা থেকে গ্রেপ্তার করেন। এসময় তার শরীরে তল্লাশি চালিয়ে ৯৭৫ পিস ইয়াবা পাওয়া যায়।

শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে ডিবি পুলিশের সহকারি কমিশনার (এসি) নরেশ চন্দ্র কর্মকর জানান, মাদক উদ্ধারের এই ঘটনায় রাশেদুজ্জামান উজ্জলের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় একটি মামলা করেছেন। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে পরে তাকে আদালতে আদেশে কারাগারে প্রেরণ করা হয়েছে।’ – সূত্রঃ বরিশাল টাইমস

মুক্তবাংলা সংবাদ